বিশ্বকাপের প্রথম ম্যাচে নামিবিয়াকে বিশাল ব্যাবধানে হারিয়েছে বাংলাদেশ।

যুব ক্রিকেট বিশ্বকাপে দারুন সূচনা করছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। নামিবিয়া অনূর্ধ্ব ১৯ দলকে ৮৭ রানে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। ১৯১ রানের টার্গটে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১০৩ রান করে নামিবিয়া অনূর্ধ্ব ১৯ দল। অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়া অনূর্ধ্ব ১৯ দলের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে রানের পাহাড় পড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। বৃষ্টির কারনে খেলাটি ২০ ওভারে অনিষ্ঠিত হয়।

অার এই ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান করে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। অধিনায়ক সাইফ হাসান ৪৮ বলে ৫ ছয় এবং ৩ চারে ৮৪ রান করেন। এছাড়া ওপেনার পিনাক ঘোষ ১৭ বলে ২৬ এবং মোহাম্মাদ নাইম ৪৩ বলে ৬০ রান করেন।

বোলিংয়ে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেরই উইকেটের দেখা পায় বাংলাদেশ। দলিয় ৮ রানে হাসান মাহমুদ এনে দেন প্রথম উইকেট। ওপেনার জর্জেন লিন্ডেকে অাউট করেন তিনি। এর পরের ওভারে অারো একটি রান অাউট করেন মাহমুদ। দলিয় ১২ রানের মাথায় অাবারো পরপর ২ উইকেট তুলে নেয় কাজী অনিক।

শন ফাউচ এবং ইরিচ ভন মোলেন্ডর্ফকে অাউট করে কাজি অনিক। এরপরে ঘুরে দাড়ায় নামিবিয়া। তবে দলিয় ৮১ রানের মাথায় তহিদের বলে অাউট হয় নাকল ইটন। শেষ পয়ন্ত ইবান ভানের ৫৬ রানে ১০৩ রান করে নামাবিয়া।

FacebookTwitterGoogle+