আনুষ্কাকে নিয়েই আজ দক্ষিণ আফ্রিকা উড়াল দিবেন কোহলি ?

সম্প্রতি বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এখনও মেহেদী শোকায়নি হাতের।আনুষ্কাকে নিয়েই আজ দক্ষিণ আফ্রিকা উড়াল দিবেন কোহলি? এরই মধ্যে চলে যেতে হচ্ছে দেশের জন্য খেলতে। মিসেস আনুষ্কাকে নিয়েই কি উড়াল দিবেন দক্ষিণ আফ্রিকা তা এখনও নিশ্চিত নন।

বিয়ে পর্ব সাড়তে কয়েকদিনের জন্য ছুটি নিয়েছিলেন কোহলি। খেলেননি শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ে। কিন্তু, বিয়ের পর্ব মিটতেই আজ দক্ষিণ আফ্রিকা রওনা দেবেন বিরাট কোহলি। কিন্তু, এই কয়েকটা দিন ক্রিকেটের বাইরে থাকলেও পারফরম্যান্সে কোনও প্রভাব পড়বে না বলে জানিয়ে দিয়েছেন তিনি।

আজ দক্ষিণ আফ্রিকা যাচ্ছে ভারতীয় দল। তার আগে সাংবাদিক বৈঠকে অধিনায়ক বিরাট বলেন, “আমি যেই কাজের জন্য ক্রিকেটের বাইরে ছিলাম সেটা আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল। ক্রিকেটে ফেরাটা আমার কাছে কঠিন কিছু না। কারণ ক্রিকেট আমার রক্তে। ”

তিনটি টেস্ট, ছ’টি ওয়ান ডে ও তিনটি টি২০ খেলতে আজই দক্ষিণ আফ্রিকা যাচ্ছে দল। ভিন্ন পরিবেশ, ভিন্ন আবহাওয়ায় কোনও সমস্যা হবে না বলে মনে করেন কোচ রবি শাস্ত্রী।

তিনি বলেন, “সাউথ আফ্রিকা সফর আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। এর আগে অস্ট্রেলিয়া সফরে আমরা মোটামুটি ফল করেছিলাম। এই সফরের জন্য দলের সবাই প্রস্তুত। আমরা কাউকে কিছু প্রমাণ করার জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছি না। সেখানে আমরা নিজেদের ১০০ শতাংশ দিয়ে ক্রিকেট খেলব। ”